রয়েছে টিভি,সোফা,ফ্রীজ,বিলাসবহুল গাড়িতে প্রচার শুরু করবেন দিলীপ ঘোষ! দেখে নিন ছবিগুলো…

0
1169
Image--Google

‘‘আমি প্রার্থী হচ্ছি না। বৃহস্পতিবারই বাকি থাকা আসনের বেশির ভাগের প্রার্থিতালিকা প্রকাশিত হবে। তবে তাতে আমার নাম থাকছে না। রাজ্য সভাপতি হিসেবে দল আমায় গোটা রাজ্যে প্রচারে নেতৃত্ব দিতে বলেছে। সবাই প্রার্থী হবেন। আর আমি সকলকে জেতানোর দায়িত্বে।’’ প্রচার শুরুর আগেরদিন সংবাদমাধ্যমদের এই কথা জানালেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

See more

প্রচারের জন্য দিলীপের জন্য বিজেপি একটি বিশেষ গাড়ির ব্যবস্থাও করেছে বিজেপি। বৃহস্পতিবার সকালেই সেই গাড়ির সওয়ার হয়েছেন দিলীপবাবু। বিলাসবহুল এবং উন্নত প্রযুক্তির এই গাড়িটি উত্তরপ্রদেশ থেকে তৈরি করিয়ে আনা হয়েছে বলে জানা গিয়েছে। শীতাতপ নিয়ন্ত্রিত গাড়িটির ভিতরে আরামদায়ক সোফা রাখা রয়েছে। রয়েছে ফ্রিজ, এলইডি টিভি এবং টয়লেট।

গাড়িটি এমন ভাবে তৈরি করা হয়েছে, যাতে নিমেষে গাড়ির উপরেই মঞ্চ বানিয়ে ফেলা যায়। যেখানে দাঁড়িয়ে বক্তৃতা করবেন নেতারা। আবার গাড়ির উপরে রেলিং লাগিয়ে রোড-শোও করা যাবে।। মাইক রয়েছে, তাই সেখানে দাঁড়িয়ে ভাষণ দেওয়া সম্ভব হবে। নিরাপত্তার জন্য গাড়িটিতে সিসিটিভি ক্যামেরাও লাগানো রয়েছে।

ভারতের বাজারে এই মুহূর্তে এই ধরনের গাড়ির দাম ২৫ লাখের আশেপাশে। তবে বিজেপি যে হেতু বিশেষ ভাবে গাড়িটির ‘মেকওভার’ করেছেন, সেই বাবদ আরও বাড়তি খরচ হয়েছে। তবে এই গাড়ি তৈরি করতে কত খরচ হয়েছে এই তথ্য এখনও সামনে আসেনি।।

সুত্র-আনন্দবাজার

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here