দেখে নিন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র মোট সম্পত্তির পরিমান

0
119
The Minister of State for Heavy Industries & Public Enterprises, Shri Babul Supriyo addressing at the inauguration of the DigiDhan Mela, in Agartala on February 21, 2017.

কলমে কলকাতা ডেস্ক – বর্তমানে রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই তিন দফার নির্বাচন সম্পন্ন হয়ে গিয়েছে। প্রতিটি দফাতেই কমবেশি ঝামেলা অশান্তির খবর পাওয়া গিয়েছে। কিন্তু অন্যবছরের তুলনায় এইবছর নির্বাচনের পরিস্থিতি বেশীই উত্তেজিত লক্ষ্য করা যাচ্ছে। রাজ্যে বাকি আছে এখনও ৫ দফার নির্বাচন। আগামী দিনে রাজনৈতিক পরিস্থিতি যে আরও উত্তেজিত হবে সেকথা বলাই বাহুল্য। প্রতিবছরের ন্যায় এই বছর ও রাজনৈতিক দলের প্রার্থীরা মনোনয়নপত্রের হলফনামায় উল্লেখ করেছেন তাদের সম্পত্তির পরিমান। চলুন দেখে নেওয়া যাক বিজেপির তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়র মোট সম্পত্তির পরিমান।

See more

আসানসোলের সাংসদ তথা এবছর বিধানসভা ভোটে টালিগঞ্জ থেকে বিজেপির হয়ে নির্বাচনে দারিয়েছেন বাবুল সুপ্রিয়। হলফনামায় তিনি তার শিক্ষাগত যোগ্যতা থেকে তার সম্পত্তির পরিমান জানিয়েছেন সবকিছুই। হলফনামায় তিনি জানিয়েছেন তিনি ১৯৯১ সালে শ্রীরামপুর কলেজ থেকে বাণিজ্য বিভাগে স্নাতক হন। ৫১ হাজার, এটি হল বর্তমানে তার হাতে থাকা নগদ টাকার পরিমান। এছারাও বর্তমানে তার স্ত্রীর হাতে থাকা নগদ টাকার পরিমান ৩৭ হাজার টাকা।

বর্তমানে তার একটি ব্যাঙ্কে থাকা মোট অর্থের পরিমান হল ৬ লক্ষ ৫৮ হাজার টাকা। এছারাও আরও অন্যান্য ব্যাঙ্ক মিলিয়ে থাকা মোট অর্থের পরিমান ৩ লক্ষ্য ৩৫ হাজার ৮১৮ টাকা। এছারাও  ৬ লক্ষ ৫১ হাজার ৭৯২ টাকা মোট বিনিয়োগ আছে মিউচুয়াল ফান্ডে। এছারাও চারটি গাড়ি আছে তার যার মুল্য যথাক্রমে ৫০ লক্ষ ৬৯ হাজার ৩২১ টাকা, ৪ লক্ষ ৯৬ হাজার, ১০ লক্ষ ৭৭ হাজার এবং ৭৫ হাজার টাকা।

চারটি গাড়ি ছারাও তার রয়েছে একটি রয়্যাল এনফিল্ড মোটরবাইক। যার মুল্য ১ লক্ষ ৫৭ হাজার টাকা। এছারাও বর্তমানে তার কাছে ২০০ গ্রাম সোনা রয়েছে যার বাজার মূল্য ৮ লক্ষ ৯০ হাজার টাকা।বাবুলের ১৯ লক্ষ টাকার একটি জমি রয়েছে উত্তরাখন্ডের এবং নিজের নামে রয়েছে চারটি ফ্ল্যাট । একটি মুম্বাইয়ের লোখন্ড‌ওয়ালাতে, এবং একটি আসানসোলে এবং দুটি রয়েছে হাওড়ায়।এছাড়াও তাঁর তিনটি গৃহ‌ঋণ রয়েছে যার মোট পরিমাণ ৮৬ লক্ষ ৮০ হাজার টাকা।তাঁর নামে কোনো ফৌজদারি মামলা নেই।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here