প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য নোবেলের! প্রতিবাদে সরব সোশ্যাল মিডিয়া!

0
45170

কিছুদিন আগেই সা রে গা মা পা এর দৌলতে বিশাল নাম কামিয়েছিল বাংলাদেশের গায়ক নোবেল। সা রে গা মা পা তে বেশীরভাগ এপিসোডে তাকে প্রাধান্য দেওয়া হয়েছিল। অনেক এপিসোডের বেস্ট বলেও তাকে ঘোষণা করা হয়। ফাইনালেও যায় সে। তারপর তাকে তৃতীয় বলে ঘোষণা করা হয়।

See more

দেশে নোবেল তিনি কবিগুরু রবীন্দ্রনাথের রচিত বাংলাদেশের জাতীয় সঙ্গীত নিয়ে প্রশ্ন তোলে। সে বলে রবি ঠাকুরের গানে বাংলাদেশের যথেষ্ট বর্ণনা দেওয়া হয়নি। তাই সেটি জাতীয় সঙ্গীত হিসেবে যথেষ্ট নয়। সেবারেও ঝড় অনেক দূর এগিয়ে ছিল, নোবেলের সেই মন্তব্যের পর রবীন্দ্রনাথের লেখা গান বদলে ফেলার দাবিতে মিছিলও হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ।

এই ঘটনার পরেই এবার ভারতের প্রধানমন্ত্রী কে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বসলো নোবেল। একটি ফেসবুক পোস্ট এর সম্প্রতি নরেন্দ্র মোদিকে টার্গেট করে এবং তার সম্পর্কে কিছু কুরুচিকর মন্তব্য করে যেটি বর্তমানে বিতর্কের ঝড় তুলে দিয়েছে।

ফেসবুকে পোস্ট করে লিখেছে যে, ‘ আমার স্ক্যান্ডাল হবে না তো কার হবে? চা-ওয়ালা নরেন্দ্র মোদীর? কেউ দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল..”

নোবেলের সেই পোস্টের স্ক্রিন শট

পশ্চিমবঙ্গের একটি জনপ্রিয় টিভি চ্যানেলের জনপ্রিয় শোতে তিনি গানের দুনিয়ায় মাত করে প্রচুর অর্থ উপার্জন করেছিলেন। কিন্তু সেই ভারতকে এখন করছেন অপমান। ফেসবুকে সোশ্যাল পোস্টে ঘিরে এখন চলছে জনগণের মধ্যে ছি ছি রব।

নিজেকে বড় করতে গিয়ে ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে এই ধরনের কুরুচিকর মন্তব্য কতটা ঠিক সেটাই হচ্ছে বড় প্রশ্ন। তার এই ধরনের পোস্টের জন্য তার অনেক ভক্ত তার ওপর বেজায় চটেছেন । ফেসবুক কমেন্ট বক্স থেকে মেসেজ সব জায়গাতেই প্রতিবাদ করছেন তার ভক্তরা ।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here