অপেক্ষার অবসান!দেশীয় সংস্থার হাত ধরে ফিরে আসছে পাব-জি মোবাইল!জেনে নিন বিস্তারিত!

শুধু অ্যান্ড্রয়েড মোবাইল ফোনেই পাওয়া যাবে এই গেম। গেমটির কিছু বিশেষ ক্যাটেগরিতে এমনকি ক্যাশ প্রাইজও থাকছে।

0
164
Image-Google

বাঙ্গালোর-পাবজি-প্রেমীদের জন্য সুখবর। ভারতে ফিরছে এই মোবাইল গেম। ভারতে বেসরকারি সংস্থা হিসেবে নথিভুক্ত হয়েছে পাবজি। ফলে নতুন করে এদেশে এই মোবাইল গেম চালু হতে আর কোনও বাধা নেই।

See more

ভারতীয় গেমারদের কথা মাথায় রেখেই এই গেম ডিজাইন করা হয়েছে। তাই গেমটির নাম দেওয়া হয়েছে PUBG Mobile India। গেমের ভার্চুয়াল নেচার ও ক্যারেক্টারগুলিকেও সে ভাবে তৈরি করা হচ্ছে। ডেভেলপারদের তরফে এক বিবৃতিতে জানা গিয়েছে, ইন্ডিয়ান গেমারদের কথা মাথায় রেখেই পুরো গেমটিকে সাজিয়ে তোলা হবে।

গেমের প্রতিটি ক্যারেক্টারগুলিকেও নতুন করে সাজিয়ে তোলা হবে। ভার্চুয়াল নেচারকে ফুটিয়ে তোলার জন্য একটি গ্রিন হিট এফেক্টও থাকবে। সব চেয়ে গুরত্বপূর্ণ বিষয়টি হল, এ বার সংস্থার তরফে একটি নতুন গেম টাইম রেস্ট্রিকশন ফিচার আনা হচ্ছে। জার ফলে একটা নির্দিষ্ট সময় পর্যন্তই গেম খেলা যাবে বলে জানা গেছে! এর জেরে তরুণ প্রজন্মের অধিকাংশের গেমিং হ্যাবিটকে নিয়ন্ত্রণ করা যাবে।

ভারতে নতুন করে যে মোবাইল গেম চালু হচ্ছে, সেটির নাম হচ্ছে ‘পাবজি মোবাইল ইন্ডিয়া’। প্রাথমিকভাবে বিনিয়োগের পরিমাণ পাঁচ লক্ষ টাকা। মূলধন ১৫ লক্ষ টাকা। শুরুতে শুধু অ্যান্ড্রয়েড মোবাইল ফোনেই পাওয়া যাবে এই গেম। গেমটির কিছু বিশেষ ক্যাটেগরিতে এমনকি ক্যাশ প্রাইজও থাকছে।

  • প্রথমে অ্যান্ড্রয়েড ফোনে এপিকে লিঙ্কের মাধ্যমে ট্যাপ ট্যাপ অ্যাপ ডাউনলোড করতে হবে
  • এরপর ট্যাপ ট্যাপ অ্যাকাউন্টে লগ ইন করতে হবে বা নতুন করে সাইন ইন করতে হবে
  • লগ ইন করার পর পাবজি মোবাইল ইন্ডিয়া সার্চ করলেই গেমটি পাওয়া যাবে
  • গেমটি খুঁজে পেলে প্রি-রেজিস্ট্রেশন করা যাবে
Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here