আচমকাই দেশজুড়ে নিষিদ্ধ হতে চলেছে প্রি-ওয়েডীং শুটিং!চিন্তায় প্রেমিক-প্রেমিকারা!

বর্তমানে এই প্রি-ওয়েডীং ব্যাপার টাকেই তুলে দিতে চাইছেন মধ্যপ্রদেশের জনসংযোগ (public relation) মন্ত্রী পিসি শর্মা। । কি বলছেন তিনি?

0
21476

বর্তমান যুগের বিয়ের একটা অন্যতম রীতির মধ্যেই পড়ে প্রি-ওয়েডীং! যা প্রতিটি বিবাহে বন্ধনের পুর্ব মুহূর্তে প্রতিটি ছেলে মেয়ের ই একটা স্বপ্নের ব্যাপার! এখন প্রায় সবাই বিয়ের আগে প্রি-ওয়েডীং এর ছবি তোলা সেরে ফেলেন। অনেকে প্রি-ওয়েডীং এর ভিডিয়ো বানান।

See more

বর্তমানে এই প্রি-ওয়েডীং ব্যাপার টাকেই তুলে দিতে চাইছেন মধ্যপ্রদেশের জনসংযোগ (public relation) মন্ত্রী পিসি শর্মা। । কি বলছেন তিনি?

© Memories Forever

আচমকাই সরকারের এমন সিদ্ধান্তে হতবাক মধ্যপ্রদেশের গুজরাতি, জৈন এবং সিন্ধি সম্প্রদায়ের তরুণ-তরুণীরা। কিন্তু আবাক হয়ে লাভ নেই। কারণ রীতিমতো হুমকি দিয়ে বলা হয়েছে যে পরিবার এই সিদ্ধান্র মেনে চলবে না সমাজে তাদের একঘরে করে দেওয়া হবে। গুজরাতি সমাজের জেনারেল সেক্রেটারি সঞ্জয় পাটেলের কথায়, প্রি-ওয়েডিং শ্যুট একটা ভুল কনসেপ্ট। তিনি আরও বলেন যে এইসবের জন্যেই কার্যত বৈবাহিক সম্পর্ক শুরুর আগেই ভেঙে যায়। তাই ঠিক করা হয়েছে যে এই ট্র্যাডিশন নিষিদ্ধ করা হবে।

© Memories Forever

সংবাদ সংস্থা এএনআইকে পিসি শর্মা জানিয়েছেন, “এইসব আমাদের সংস্কৃতির অংশ নয়। আমি বিশ্বাস করি কোনও কিছু নিষিদ্ধ করা হলে তাঁর পিছনে একটি সামাজিক কারণ থাকে। মানুষ যদি আবার আমাদের সংস্কৃতি এবং ঐতিহ্যের পুরনো ট্রেন্ড অনুসরণ করা শুরু করেন তাহলে তাদের বৈবাহিক সম্পর্ক আরও আনন্দের এবং সফল হবে।”

এই ব্যাপারের তীব্র নিন্দা জানিয়েছেন সারা দেশের নবদম্পতি বা যারা সদ্য বিবাহে আবদ্ধ হতে চলেছে। তাদের মতে আমরা আমাদের নিজেদের খুশির কিছু মুহূর্তকে সাক্ষী রাখারজ অন্যে এই প্রি-ওয়েডিং এর কাজ করাচ্ছি।যা কয়েক বছর আগে অবধি হতনা।আধুনিক কালে যুগের সাথে তাল মেলাতে গিয়ে মানুষ নতুন নতুন বিষয় কে তুলে ধরছে। তাই বলে এই মুহূর্ত কে ফ্রেম বন্দি করতে গেলেও সমস্যা পোহাতেহবে কেন?

© Memories Forever
Contact for any Wedding Photography- 8240634908/7980372757

প্রি-ওয়েডিং এর সাথে বিবাহ শুরুর আগে কিভাবে ভেঙ্গে যায় সেটা সম্পর্কে কোনও যুক্তি খাটেনা। এই ঘটনা পুরোপুরী অবাস্তব। তাই একে কোনভাবেই মেনে নেওয়া যায়না।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here