এবার করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশী গায়ক নোবেলের বাবা!!

0
671

গত ১০ দিন ধরেই খবরের শিরোনামে ঘোরাফেরা করছেন বাংলাদেশের গায়ক নোবেল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুৎসা রটানো শুরু করে তিনটে বিয়ে সবতেই বিতর্ক ধাওয়া করেছে তাকে। এমনকী বাংলাদেশের সঙ্গীত শিল্পীদের গানও শেখাতে চেয়েছেন তিনি।

See more

এবার শোনা গেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জি বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা’ প্রতিযোগিতায় অংশ নিয়ে পরিচিতি পাওয়া গায়ক নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেন।

বিভিন্ন বাংলাদেশী সংবাদ মাধ্যমের তথ্য অনুসারে -গণমাধ্যমে প্রকাশ হয় গায়ক নোবেলের বিয়ের খবর। এই বিষয়ে জানতে নোবেলের বাবার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তার অসুস্থতার খবর। সপ্তাহ খানেক আগে ফরিদপুর মেডিকেল কলেজে নোবেলের বাবার করোনা টেস্ট করা হয়। টেস্টের রিপোর্ট এলে জানা যায় তিনি COVID-19-এ আক্রান্ত।

Noble With his father

বিডি নিউজ ২৪ ডট কম-কে দেওয়া সাক্ষাৎকারে নোবেলের বাবা নান্নু জানান ”করোনাভাইরাস ‘পজিটিভ’ আসার পর থেকেই আলাদা থাকছি। আমার শরীরিক অবস্থা আগের তুলনায় বেশ ভালো। সবার কাছে দোয়া চাই।”

এই মুহূর্তে তিনি নিজের গোপালগঞ্জের বাড়িতেই রয়েছেন, তবে পরিবারের সদস্যদের থেকে বিচ্ছিন্ন হয়ে থাকছেন। আর নোবেল রয়েছেন তাঁর ঢাকার ফ্ল্যাটে। 

Source-Jagonews,24ghanta, বিডি নিউজ ২৪ ডট কম-

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here