এবছর আর নতুন কোন ছবি করবেননা বলে জানালেন মিমি

0
19
image source - google

কলমে কলকাতা ডেস্ক – বর্তমানে টলি পাড়ার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মিমি ছক্রবরতি।তিনি নিজেই তাঁর অভিনয় প্রতিভার মাধ্যমে ক্রমেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। প্রায় অনেকদিন পর সাংসদ ও অভিনেত্রী মিমি তাঁর জলপাইগুড়ির বাড়িতে বেশ কিছু সুন্দর মুহূর্ত কাটিয়ে কলকাতা ফিরেছেন।

See more

সম্প্রতি মিমি বাজি ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতে মিমির সাথে আছেন জিত। সম্প্রতি মিমির ড্রাকুলা স্যার ছবি মুক্তি পেয়েছে। যেই ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রশংসা কুরিয়েছেন দর্শকদের। কিন্তু মিমি নিজে সিধান্ত নিয়েছেন এবছর তিনি আর নতুন কোন ছবির শুটিং করবেন না। তিনি জানিয়েছেন করোনা ভাইরাসের জেরে বহু সিনেমাহল বন্ধ হয়ে গেছে। আর যদি দর্শকরাই হলে বসে সিনেমা না দেখতে পারেন তাহলে নতুন ছবি করার কোন মানেই হয়না। তিনি আরও বলেছেন, আশা করছি নতুন বছরেই প্রতিষেধক বের হয়ে যাবে। তাঁর পর আসতে আসতে সব স্বাভাবিক হয়ে যাবে। তখন আবার পুরো দমে কাজ করা যাবে।

বর্তমানে যদিও তিনি শুটিং করছেন না। তবুও বেশ ভালভাবেই তাঁর সময় কাতছে বলে জানালেন। সম্প্রতি তিনি ২ টি কেক তৈরি করেছেন। একটি কেক তাঁর পরিবারের জন্য এবং অপরতি তাঁর দুই পোষ্য সারমেয়র জন্য। তিনি জানিয়েছেন তাঁর দুই পোষ্য সারমেয় তাঁর জীবনের অনেক খানি জায়গা নিয়ে আছে। আর ওদের কাছে আমি সান্তা। কাজেই ওদের ভালো ভাবে দেখা শোনার দায়িত্বও আমার নিজেরি।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here