উপহার নয়!অ্যাকাউন্টে টাকা ফেলুন, বিয়ের কার্ডে QR code ছাপালেন বুদ্ধিমান দম্পতি!!

0
8960

আজকের দিনে সবাই নিজের বিয়ের কার্ড কে সবার থেকে আলাদা করার জন্যে নানান চেষ্টা করেন, একের পর এক ভাল ভালো ডিজাইন দেখে নিজের বিয়ের দিনের আমন্ত্রনপত্রকে সবার কাছে জাকজমক করে তোলেন।

See more

অনেকেই আবার বিয়েতে নানান উপহার দেওয়ার বিপক্ষে। তারা কার্ডে উল্লেখ করে দেন যাতে আমন্ত্রিতরা আসার সময় খালি হাতে আসেন, কোনও উপহার যাতে না নিয়ে আসেন।

Wedding Card Qr Code

তাই বলে বিয়ের কার্ডে QR code ??? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এই বিয়ের কার্ড। যেখানে বিয়ের কার্ডে দম্পতি ছাপিয়েছেন আস্ত QR code যা তাদের PHONEPE অ্যাকাউন্ট এর । উপহারে সম্পূর্ণরূপে বিধিনিষেধ আরোপ না করে এই দম্পতি সেরা পন্থাটি বেছে নিলেন । QR code-এর মাধ্যমে মোবাইল থেকে স্ক্যান করে সরাসরি অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেওয়ার এই অভিনব পদ্ধতি সকলের পক্ষেই বেশ সুবিধার এবং ঝামেলামুক্ত ।

তামিলনাড়ুর মাদুরাইয়ের এই বিয়েবাড়িতে বুদ্ধিমান পাত্র-পাত্রী নিজেদের বিয়ের কার্ডেই বসিয়ে দিলেন QR code । গুগল পে এবং ফোন-পে এর ওই কোড থেকে যে কেউ ইচ্ছা করলেই উপহারের টাকা পাঠিয়ে দিতে পারবেন পাত্রপাত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ।

অতিথিদের মধ্যে অন্তত ৩০ জন এই পধ্দতিতে উপহারের টাকা পাঠিয়েছেন । তাঁদের পরিবারে এর আগে অবশ্য এমন উদ্যোগ কখনও নেওয়া হয়নি । তবে অভিনব এই পন্থা সকলেরই ভাল লেগেছে ।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here