দিল্লিতে ফের বাড়ছে সংক্রমনের হার,সরকার আনলো নতুন নিয়ম

0
22
image source - google

কলমে কলকাতা ডেস্ক – FICCI FLO ওয়েবিনারে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী হর্ষ বর্ধন জানালেন আগামী ৩-৪ মাসের মধ্যেই প্রস্তুত হয়ে যাবে করোনা ভ্যাকসিন। যেটি ১৩৫ কোটি মানুষের কাছে পৌঁছে যাবে ধাপে ধাপে।

See more

স্বাস্থ্য মন্ত্রী হর্ষ বর্ধনের কথায়, ” আমি আত্মবিশ্বাসী আগামী ৩-৪ মাসের মধ্যেই সম্পুর্ন রূপে প্রস্তুত হয়ে যাবে করোনা ভ্যাকসিন। সম্পূর্ণ বৈজ্ঞানিক ভিত্তিতেই অগ্রাধিকার দেওয়া হবে। স্বভাবতই স্বাস্থ্য কর্মী,করোনা যোদ্ধা,বয়স্ক মানুষ অসুখ প্রবন মানুষরাই অগ্রাধিকার পাবেন।এই বিষয়ে আমাদের পরিকল্পনা তৈরী ই আছে।”

ইতি মধ্যেই লকডাউন প্রসঙ্গ ওঠায় মোদীজি র প্রশংসা করেন দেশব্যাপী লকডাউন ও তার পর আস্তে আস্তে আনলক পর্বের প্রশংসা করেন।এবং বলেন আমরা খুব ভালো ভাবে সামলেছি এই ব্যাপারটা।এছাড়াও দেশের বিজ্ঞানীদের প্রশংসা করে বলেছেন আমাদের দেশের বিজ্ঞানীরা সত্যিই প্রশংসার যোগ্য।অন্য অনেক দেশের বিজ্ঞানীদের থেকে আমাদের দেশের বিজ্ঞানীরা অনেক ভালো কাজ করেছে করোনা ভ্যাকসিনের গবেষণায়।

ইতিমধ্যেই দেশে দৈনিক করোনার হার ছাড়িয়েছে ৪৫ হাজারের বেশি। তারই মধ্যে দিল্লিতে ফের সংক্রমনের হার বাড়ায় উদ্বিগ্ন স্বাস্থ্যমহল।গত কয়েক সপ্তাহ ধরেই দ্রুত বাড়ছে সংক্রমণ। ইতিমধ্যেই সংক্রমণ ছাড়িয়েছে ৫ লাখ রাজধানীতে।বুধবার একদিনে পরিসংখ্যার বিচারে সর্বাধিক মৃত্যু হল ১৩১ জনের। এই পরিস্থিতিতে কেজরিওয়াল জানালেন কেউ মাস্ক ছাড়া বেরোলেই দিতে হবে ২০০০ টাকা ফাইন আগে যেটা ছিল ৫০০ টাকা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here