বাড়ি ফিরতে ভরসা সোনু! ভারতরত্ন দেবার দাবি উঠলো সোশ্যাল মিডিয়ায়!!

0
901

নায়ক হিসেবে যতটা মানুষের মনে ছিলেন তার থেকে বেশি তিনি মানুষের জন্যে কাজ করে তাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ভারতজুড়ে লকডাউন শুরু হবার পরে থেকে বহু মানুষ নানান যায়গায় আটকে ছিলেন। বাড়ি ফিরতে ট্রেনের ভাড়া বা প্লেনের ভাঁড়ার মতো টাকা ছিলনা অনেকের! ভগবানের মতো পাশে দাঁড়িয়েছিলেন বলিউডের অভিনেতা সোনু সুদ!

See more

অসময়ে পাশে দাড়িয়ে নানান রাজ্যের হাজার হাজার মানুষকে নিজের গন্তব্যে ফিরিয়েছেন! গরিব মানুষের জন্য তাঁর এই পরিশ্রম, তাঁকে দেশবাসীর কাছে বাস্তবের ‘নায়ক’ করে তুলেছে। শুধু পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন এমনটা নয়। শ্রমিকদের জন্য যাত্রাপথের প্রয়োজনী PPE কিট, খাবার, সবেরই ব্যবস্থা করেছেন অভিনেতা।

এক ব্যক্তি লিখেছেন, ”আমরা চাই ভারত সরকার সাধারণ মানুষের জন্য করা সোনু সুদের এই কাজের স্বীকৃতি দিক। ভারত রত্ন সোনু সুদের প্রাপ্য।”

একজন লিখেছেন, ”সরকার যে কাজ করতে ব্যর্থ, সে কাজ সোনু সুদ করে দেখিয়েছেন। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সোনু সুদের ভারত রত্নের দাবি করছে ভারতবাসী।

একজন লিখেছেন, ”আমরা জানি, সোনু সুদ এই কাজ কোনও পুরস্কার জেতার জন্য করছেন না। কিন্তু আমরা তো ওনার জন্য ভারত রত্নের দাবি করতেই পারি।”

https://twitter.com/BhatiaCrish/status/1264120400696373249?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1264120400696373249&ref_url=https%3A%2F%2Fzeenews.india.com%2Fbengali%2Fentertainment%2Fbharat-ratna-for-sonu-sood-trends-fans-demand-recognition-for-actors-relentless-efforts-to-send-migrant-workers-home_318113.html
আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here