ভারতের সবচেয়ে বেশি আয় করা ছবি হবে সুশান্তের ‘দিল বেচারা’- বলছে সমীক্ষা…

0
70
Image-Google

আগামী ২৪ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পাচ্ছে সু’শান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। তবে প্রিয় অভিনেতার শেষ সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার খবরে খুশি নন তার কিছু ভক্ত। তাদের দাবি, ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, সুশান্তের এই সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি দিতে হবে।

See more

টুইটে ‘দিল বেচারা’র প্রেক্ষাগৃহে মুক্তির দাবিতে সরব হয়েছেন অনেকেই। কারো দাবি, দিল বেচারা থিয়েটারে মুক্তি দিতে হবে, অনলাইনে নয়। একবার অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেলে সেই সিনেমা কখনোই আর হলে ফেরে না। তাই আমরা এই সিনেমাটি অনলাইন মুক্তি বন্ধের দাবি জানাচ্ছি। সিনেমাটি ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের। আমরা এই সিনেমাটি ভারতবর্ষের সবচেয়ে বেশি আয়ের সিনেমা হিসেবে দেখাতে চাই।

বৃহস্পতিবারই সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘হটস্টার’ এ মুক্তির কথা ঘোষণা করা হয়। আর সিনেমা মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের পক্ষ থেকে লেখা হয়, এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চিরদিন লালিত হবে।

এই সিনেমায় সুশান্ত সিং রাজপুত ছাড়াও দেখা যাবে সঞ্জনা সঙ্গী, সাইফ আলী খান, স্বস্তিকা মুখোপাধ্যায় প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here