নতুন বছরে এই পাঁচ রাশির উন্নতি কেউ আটকাতে পারবে না…

0
5856
ছবি -গুগল

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য বাংলার নতুন বছরে খুলে যাবে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। লে ভাগ্য ফিরবে এই পাঁচ রাশির। এদের কোনও কাজে কেউ বাধা দিতে পারবে না। যে কাজেই হাত দেবে সেই কাজই সফল হবে। এদের জীবনে আসবে খুশির জোয়ার। দেখে নেওয়া যাক কোন কোন রাশির ভাগ্যে লেখা রয়েছে উন্নতির সম্ভাবনা।

See more

এই চারটি রাশি হল মিথুন রাশি, ধনু রাশি, মকর রাশি এবং কুম্ভ রাশি।

মিথুন রাশি

বাংলা নববর্ষে প্রচুর অর্থ রোজগার করার সম্ভাবনা আছে মিথুন রাশির জাতকদের সামনে। অর্থ রোজগারের জন্য এরা মানসিক ভাবেও প্রস্তুত হয়ে উঠবেন।

১৪২৭ সনের গ্রহের অবস্থান অনুযায়ী মিথুন রাশির সামগ্রিক পরিস্থিতির উন্নতির সুযোগ আসতে পারে। যদি কোনও দীর্ঘমেয়াদী পরিকল্পনা থাকে তবে তার সার্থক রূপ পাওয়া অসম্ভব নয়। বিশেষ করে কোনও দীর্ঘমেয়াদী ব্যবসায় বিনিয়োগ লাভদায়ক হবে। অর্থনৈতিক ব্যাপারে শুভ বলা যায় এই বছরকে।

আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতির আশা যায়। দীর্ঘ দিনের শত্রুতার অবসান হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দেবে। পারিপার্শ‌্বিক ক্ষেত্রে প্রভাব বৃদ্ধির সম্ভাবনা আছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের উন্নতির সম্ভাবনা দেখা যায়।

নিজেদের চিন্তাভাবনার মধ্যে অর্থ রোজগারের বিষয়টিই প্রধান হয়ে উঠবে মিথুন রাশির জাতকদের জন্য়। এই সবের প্রভাব মিথুন রাশির জাতকদের অর্থাগমের ওপর বাংলা নববর্ষে প্রবল ভাবে পড়তে চলেছে। এর পাশাপাশি এই সময় পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ আছে মিথুনের জাতকদের।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য় প্রচুর আর্থিক সুবিধা প্রাপ্তির যোগ আছে। সামাজিক ব্যবস্থার সঙ্গে কাজ করেই বাংলা নতুন বছরে আর্থিক ভাবে নিজের পায়ের তলার জমি শক্ত করবেন ধনু রাশির জাতকরা। বাংলা নতুন বছরে গ্রহ নক্ষত্রের অবস্থানের প্রভাবে ধনু রাশির জাতকদের ধনী হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

নববর্ষের আবহে ব্যবসা নিয়ে সমস্যার সমাধান মিলতে পারে। পরোপকারে করতে গিয়ে বদনাম মিলতে পারে। বন্ধুর অপকর্মের জন্য সম্পর্কচ্ছেদের আশঙ্কা প্রবলভাবে বিদ্যমান। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকা প্রয়োজন।

মকর রাশি
ব্যবসায় বিশেষ উন্নতির যোগ রয়েছে মকর রাশির জাতকদের। তবে আর্থিক উন্নতির পথ মোটেও খুব একটা সুগম হবে না মকর রাশির জাতকদের জন্য। অর্থ রোজগারের জন্য তাঁদের বহু বাধা বিপত্তির মুখে পড়তে হবে। তবে গ্রহ নক্ষত্রের অবস্থানের শুভ প্রভাবের জেরে এই সব বাধা কাটিয়ে উঠতে পারবেন মকর রাশির জাতকরা। মকর রাশির ওপর বাংলা নতুন বছরে শুক্র গ্রহের প্রভাব রয়েছে।

কুম্ভ রাশি


অত্যন্ত স্থিতিশীল একটি সময়ের মধ্যে দিয়ে যাবেন কুম্ভ রাশির জাতকরা। সাফল্য এবং সৌভাগ্য এই সময় তাঁদের হাত ধরে নিয়ে যাবে। আপনার জন্য অনেক কিছু নিয়ে অপেক্ষা করে আছে। নতুন বছরে আপনি চাকরির পাশাপাশি পারিবারিক জীবনেও সুখি থাকবেন। এই বছরে আপনি এতই কর্মঠ হয়ে উঠবেন যে কোনও কাজেই আপনাকে কেউ হারতে পারবে না। একের পর এক ধাপ এগিয়ে যাবেন আপনি। অর্থ রোজগারের দুর্দান্ত সব সুযোগ আসবে কুম্ভ রাশির জাতকদের জন্য। তবে এই সময় স্বাস্থ্য নিয়ে একটু ভুগতে পারেন কুম্ভের জাতকরা। হাতে প্রচুর কাঁচা অর্থ আসলেও কোথাও মোটা টাকা বিনিয়োগ করার আগে একটু ভাবনা চিন্তা করে নেওয়া ভালো।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here