মা সিরিয়ালের ঝিলিক কে মনে আছে?দেখে নিন তার এখনকার ছবিগুলো !!

0
16335

তিথি বসুকে মনে আছে? জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ তে দেখা গেছিলো তাঁকে। সেখানে নাম হয়েছিলো ঝিলিক। তবে তিথি কিন্তু এর আগেও অভিনয় করেছেন বাংলা সিনেমায়। তাও আবার বুম্বাদার সাথে। ‘বন্ধু’ ছবিতে অভিনয় করেছে তিথি। তারপর এখন সে বড় হয়ে টুকটাক মডেলিং ও শুরু করেছে। নিয়মিত ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভালোবাসে তিথি।

See more

এখন আর সে বাচ্চাটি নেই। বয়সের গন্ডি পেরিয়ে টিনেজার হয়ে গেছে তিথি। আর তার সাথে সাথে ডেভেলপ করেছে ফ্যাশন সম্পর্কে আইডিয়াও। আর সেইসবকিছুই ধরা পড়ছে তাঁর সোশ্যাল হ্যান্ডেলে যেখানে প্রত্যেক ছবিতেই ৫-৬ হাজারের ওপর লাইক পাচ্ছে তার ছবি এবং ভবিষ্যতে যে সে বড় করে মাঠে নামবে তার আভাস পাওয়া যাচ্ছে এখন থেকেই।

স্টার জলসার ‘মা’ সিরিয়াল দুই বাংলাতেই সাড়া জাগিয়েছে। সেই সিরিয়ালের ‘ঝিলিক’ চরিত্রটি আজও দর্শকদের মনে দাগ কেটে আছে। কলকাতা ছাড়াও বাংলাদেশের দর্শক মাতিয়েছে সেই ছোট্ট ঝিলিক। ঝিলিক নামে পরিচিত হলেও তার আসল নাম তিথি বসু। গেলো বছরে বাংলাদেশের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন তিনি। সাম্প্রতিক ব্যস্ততা ও কাজ নিয়ে কলকাতা থেকে মুঠোফোনে ২৪লাইভের সাথে কথা বলেন তিনি। আলাপচারিতার চুম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

বাংলা ধারাবাহিক সিরিয়াল গুলি আমাদের জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে গিয়েছে। যা আমরা চাইলেই ত্যাগ করতে পারবো না। প্রতিদিন মাত্র ৩০ মিনিটের যে কোনো একটি ধারাবাহিক সিরিয়াল দেখার জন্য আমরা টিভির সামনে বসে থাকি। ডাইরেক্টর রাও এমন ভাবেই সিরিয়ালের কাহিনী গুলির কাঠামো গঠন করেন যাতে তা আমাদের মনোগ্রাহী হয়ে ওঠে এবং আমরা তা দেখে মানষিক দিক থেকে তৃপ্তি পাই। প্রত্যেকটি কাহিনী আমাদের প্রাত্যহিক জীবনকে কেন্দ্র করে এমন ভাবে গঠন করা হয় যাতে বর্তমান সমাজ ব্যাবস্থা এবং তার রুপটি কটাক্ষ হয়।

https://www.instagram.com/p/B6yJHEGg9vL/?utm_source=ig_embed

এখন কি নিয়ে ব্যস্ততা? তিথি বসু: এখন মূলত পড়াশোনা নিয়েই ব্যস্ত। কলকাতা বিশ্ববিদ্যালয়ে সাইকোলজি বিষয়ে অনার্স করছি। এখন প্রথম বর্ষে আছি। মাঝখানে অনেক দিন কাজ করিনি। পড়াশোনা নিয়ে খুব চাপ যাচ্ছিল। কাজের জন্য পড়াশোনার ক্ষতি তো আর করতে পারিনা। এখন নতুন করে আবারও কাজ করবো। স্টার জলসার নতুন একটা সিরিয়ালে কাজ শুরু করবো।একদম নিচে গিয়ে দেখুন সেই ছবি
মাঝখানে তো কয়েক বছরের একটা বিরতি ছিলো। সেটা কেন?

তিথি বসু: চার বছরেরও বেশি সময় ছিল বিরতিটা। পড়াশোনা নিয়ে খুব চাপে ছিলাম। তাই একটু বিরতিতে নিয়েছিলাম। এর মধ্যে বাংলাদেশের ‘হৈমন্তি’ চলচ্চিত্রে কাজ করেছিলাম। গত বছর ছবিটা রিলিজের সময় বাংলাদেশেও গিয়েছিলাম।

https://www.instagram.com/p/B50gkBaAsWN/?utm_source=ig_embed

ক্যারিয়ারের শুরুটা কিভাবে? তিথি বসু: আমি সেই ৩ বছর বয়স থেকে অভিনয় করছি। শুরুটা হয়েছিল সিনেমা দিয়ে। শিশু শিল্পী হিসেবে প্রায় ১৫টা ছবিতে কাজ করেছি আমি। বোম্বা দা, কোয়েল মল্লিক, প্রসেনজিতসহ আরও অনেকের সঙ্গেই কাজ করেছি তখন। এরপর ২০০৯ সালের দিকে স্টার জলসার ‘মা’ সিরিয়ালের সাথে যুক্ত হই। টানা পাঁচবছর কাজ করেছি। দর্শকরা গ্রহণ করেছিল বলেই একটানা কাজ করেছিলাম। এই কাজটা দিয়েই আমার একটা পরিচয় হলো। যার কারণে সবাই আমাকে ঝিলিক নামেই জানে। এরপর ২০১৪ সালের পর আর কোন কাজ করি নি। একটা বিরতি নিয়েছিলাম।

View this post on Instagram

You better keep your eyes on me❣

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here