আগামী সপ্তাহেই বিয়ের পিড়িতে বসছেন অভিনেতা অনির্বাণ! পাত্রি কে জানেন?

0
1430
Anirban Bhattacharya
Image-Google

কলমে কলকাতা ডেস্ক- আগামী সপ্তাহেই বিয়ের পিড়িতে বসছে বড় পর্দার ‘খোকা’! হা সত্যই বাস্তবেই এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। রীতিমতো বিয়ের জন্যে তোড়জোড় শুরু হয়ে গেছে।।

Anirban Bhattacharya
See more

হাজার হাজার নারী হৃদয়ের রাজ করা এই হ্যান্ডসাম নায়ক দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গেই বিয়ের পর্ব সেরে ফেলছেন বলে খবর। গত বছর থেকেই নানাসময়ে অনিবার্ণের বিযের খবর সংবাদমাধ্যমে ঘোরাফেরা করেছে। মাসখানেক আগেও নিজের বিয়ে সম্পর্কে অভিনেতা জানিয়েছিলেন সঠিক সময়ে তিনি সবটা জানাবেন।

Anirban Bhattacharya

যতদূর জানা যাচ্ছে এই নভেম্বরের ২৬ তারিখ বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী । নাটকের সূত্রেই আলাপ এই জুটির। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তাঁরা। সংস্কৃতি জগতের এই দুই মানুষের চারহাত এক হওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা। 

সৃজিত ও মিথিলার রিসেপশনে মধুরিমার সাথে অনির্বাণ

অনিবার্ণের কথায়, ‘মধুরিমা ( গোস্বামী) আর আমার বিয়ের কথা হয়েছিল অতিমারী পরিস্থিতির আগেই। তবে করোনার আবহাওয়াতে বিষয়টি পিছিয়ে যায়। দুই বাড়ির তরফেই এ বার বিষয়টি সেরে ফেলার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী বৃহস্পতিবার ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে হবে বিয়ের অনুষ্ঠান। উপস্থিত থাকবেন দুই পরিবারের ঘনিষ্ঠরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here