যেন ষোলোকলা পূর্ণ! বিজেপির ঘরে যোগ দিলেন টেলিভিশনের “শ্রীরাম” অরুণ গোভিল!!

0
286
ছবি-গুগল

একেই বোধহয় বলে ষোলকলা পূর্ণ! হ্যাঁ, এবার বিজেপির পতাকা হাতে তুলে গেরুয়া শিবিরের অংশ হলেন ভারতীয় টেলিভিশনের আইকনিক রাম, অভিনেতা অরুণ গোভিল। এই অভিনেতা বিজেপির হয়ে প্রচারে নামতে পারেন বলে সূত্রের খবর। উল্লেখ্য সামনেই চারটি রাজ্য ও একটি কেন্দ্র শাসিত অঞ্চলের বিধানসভা নির্বাচন। নির্বাচন হতে চলেছে পশ্চিমবঙ্গ, অসম, তামিল নাড়ু, কেরল ও পুদুচেরিতে।

See more

রামায়ণ সিরিয়ালকে ভারতীয় টেলিভিশনের ইতিহাসের অন্যতম সফল ধারাবাহিক হিসেবে ধরা হয়। এই সিরিয়ালে রাম চরিত্রে অভিনয় করেছিলেন অরুণ গোভিল। তখনকার অন্যতম সফল অভিনেতা বলা হত অরুণ গোভিলকে।

ছবি-গুগল

নিজের অভিনেতা জীবনের সূচনা করেছিলেন অরুণ ১৯৭৭ সালে। তারাদাঁদ বরজাতিয়ার পহেলি ধারাবাহিকে প্রথম দেখা যায় তাঁকে। এছাড়াও সাওন কো আনে দো সমেত বেশ কয়েকটি সিরিয়ালে তাঁকে দেখা যায়।

‘রামায়ণ’-এর মতো জনপ্রিয়তা তাঁকে বলিউড দিতে পারেনি। সূত্রের খবর, বিজেপি হয়ে বাংলার কমপক্ষে ১০০টি জনসভায় হাজির থাকবেন অরুণ গোভিল। এদিন দলে যোগ দেওযার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে ছোটপর্দার রাম বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় শ্রীরামের নামে অ্যালার্জি। কিন্তু এটা কোনও স্লোগান নয়। এটা আমাদের জীবন। এটা আমাদের আদর্শ, সংস্কার ও সংস্কৃতি।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here