হিন্দু সেজে স্কুল ছাত্রীকে বিয়ে করতে এসে গণপিটুনি খেলো মেদিনীপুরের মুসলিম শিক্ষক!

0
10592

এটাই প্রথম না যে কোন মুসলিম ব্যাক্তি তাঁর পরিচয় গোপন করে হিন্দু মেয়েকে প্রেমের জালে ফাঁসিয়ে তাঁকে বিয়ে করলো। এরকম এর আগে দেশে তথা এরাজ্যে বহুবার হয়েছে, এবারও হল। এবার এই ঘটনার সাক্ষী হয়ে রইল গড়বেতার রাধানগরের বাসিন্দারা। অভিযোগ জিসান খান নামে এক ব্যাক্তি জার বাড়ি গোয়ালতোড় থানার বগড়িডিহিতে। তিনি আবার তিনি হুমগড়ের চাঁদাবিলা প্রাথমিক স্কুলের শিক্ষক। সেই জিসান খান স্কুলের এক ছাত্রীর সাথে দীর্ঘ দুবছর ধরে হিন্দু সেজে প্রেম করে এসেছিল। এমনকি জিসানের বাড়িতে স্ত্রী এবং সন্তানও আছে। তাও তিনি অবৈধভাবে এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন!

See more

এদিন জিসান বিয়ে করার জন্য মেয়ের বাড়ি রাধানগর গ্রামে গেছিলেন। কিন্তু মেয়ের বাড়ির লোকের সন্দেহ হওয়াতেই জিসান কে আটক করে তার ব্যাপারে খোঁজ নেওয়া শুরু করে। জিজ্ঞাসাবাদ চালাতেই চমকে উঠে সকলেই। তাঁরা জানতে পারে যে ছেলেটি মুসলিম। এবং তাঁর ধর্ম লুকিয়ে হিন্দু পরিচয় দিয়ে ওই মেয়েটির সঙ্গে দীর্ঘ দুবছর ধরে প্রেমের নাটক করে।

এমনকি জিসান এর অনেক আগেই বিয়ে করেছে। বাড়িতে তাঁর স্ত্রীও রয়েছেন। তা স্বত্বেও কি ভাবে এক স্কুল ছাত্রীর সঙ্গে এই ভাবে প্রেমের অভিনয় করে? নিজেকে হিন্দু পরিচয় দিয়ে প্রায় ২ বছর প্রেম চালিয়ে গিয়ে অবশেষে মেয়ের বাড়িতে বিয়ের কথা বলতে গিয়ে আটক পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক জিসান খান। জিসানের ব্যাপারে সমস্ত কিছু জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন মেয়ের বাড়ির সদস্যরা। তাকে আটক করে রেখে তারা জিসানের বাড়িতে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছেছে জিসানের বাড়ির লোক।।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here