সব ম্যাচের আগেই বাজাতে হবে দেশের জাতীয় সংগীত! সৌরভ গাঙ্গুলীকে অনুরোধ।…

0
186

এবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কে প্রীতি জিন্টার এক্স-বয়ফ্রেন্ড, যিনি পেশায় একজন ব্যবসায়ী কোটিপতি নেস ওয়াদিয়া চিঠি লিখলেন। আরো বলে রাখি  তিনি আইপিএলের ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাবের কর্ণধার। তিনি এবার সৌরভ গাঙ্গুলী কে যে চিঠিটি লিখলেন সেখানে তিনি বললেন আসুন এবার থেকে আইপিএলের মৌসুমে প্রতিটি ম্যাচের আগে জাতীয় সংগীত বাজাতে হবে।এর আগে বহুকাল ধরে আমরা যে জিনিসটা দেখে আসছি সেখানে সাধারণত আন্তর্জাতিক টুর্নামেন্টে বা ম্যাচের আগে দেশের জাতীয় সংগীত বাজানোর নিয়ম রয়েছে বিশ্বজুড়ে।

See more

শুক্রবার সংবাদসংস্থা এএনআই-কে তিনি জানিয়েছেন, ‘বেশ কিছু দিন ধরেই আমি এই প্রস্তাবটি করছি। আমি আইপিএলের সিইও-সহ শীর্ষ কর্তাদের সঙ্গে এই নিয়ে আলোচনা করেছি। বিষয়টি নিয়ে ভাবার জন্য আমি বিসিসিআইয়ের কাছে আবেদন জানিয়েছি। এবার চিঠি লিখেছি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে।’



উল্লেখ্য, ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) এবং প্রো কবাডি লিগে নিয়মিত জাতীয় সংগীত পরিবেশনের রীতি চালু রয়েছে। ওয়াদিয়ার প্রস্তাব বিবেচনা করা হবে বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, এমনই দাবি আইপিএল ফ্র্যাঞ্চাইজির।

আগামী আইপিএল মরশুম আরও লম্বা রাখার পরিকল্পনাও করেছেন উদ্যোক্তারা। এযাবত আইপিএল ম্যাচগুলি সপ্তাহান্তে আয়োজন করা হয়েছে। একই দিনে রাখা হয়েছে দু’টি ম্যাচ। এর একটি শুরু হয়েছে বিকেল ৪টে থেকে এবং দ্বিতীয় ম্যাচটি রাত ৮টা থেকে শুরু হয়। জানা গিয়েছে, আগামী মরশুমে প্রতিটি ম্যাচ রাতেই অনুষ্ঠিত করার পরিকল্পনা রয়েছে কাউন্সিলের। এর ফলে আরও বেশি দিন ধরে চলবে আইপিএল প্রতিযোগিতা।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here