লাগবেনা কোনও ভ্যাকসিন! যজ্ঞভস্ম মাখলেই সারবে করোনা দাবি স্বামী আত্মস্মরণানন্দের!

কিন্তু কিভাবে তা সম্ভব? উত্তরে তিনি বলেন আমি ওষুধ তৈরি করে দিচ্ছি... তবে কি সেই ঔষধ?? উত্তরে তিনি জানান তিনি সাত দিনের মধ্যেই তৈরি করে দেবেন সেই ঔষধ!

0
747

বিশ্বের প্রত্যেকের মুখে এখন একটাই নাম- করোনাভাইরাস! এই একটাই নাম এখন সারা বিশ্বকে ত্রস্ত করে তুলেছে। যার কারনে বিশ্বে রোজ শয়ে শয়ে মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে।

See more

বর্তমানে নানান দেশ এই রোগের টীকা আবিষ্কার করার জন্যে উঠে পড়ে লেগেছে।। নানা দেশে বিজ্ঞানীরা আশার আলো দেখছে। কিছু বিশেষ ঔষধি আবিষ্কার করার ফলে সেরে উঠেছে অনেক রোগী। তবে সেগুলো এখনও পরীক্ষামূলক পর্যায়ে আছে…

এরই মধ্যে নিজের বক্তব্যের মাধ্যমে ফের চাঞ্চল্য সৃষ্টি করলেন ২৪ পরগনার টিটাগড়ের স্বামী আত্মস্মরণানন্দ। মাতেশ্বরী ধর্ম সংস্থার তরফে টিটাগড়ে মহাযজ্ঞের আয়োজন করা হয়েছে। সেখানকার স্বামী আত্মস্মরণানন্দ বলছেন. “ওজনস্তরের সব ছিদ্র আমরা ঠিক করে দিচ্ছি। বিজ্ঞান, চিকিত্সা কিছুই লাগবে না।” এমনকি লাগবে না কোনও ভ্যাক্সিন, মাস্কও।

কিন্তু কিভাবে তা সম্ভব? উত্তরে তিনি বলেন আমি ওষুধ তৈরি করে দিচ্ছি… তবে কি সেই ঔষধ?? উত্তরে তিনি জানান তিনি সাত দিনের মধ্যেই তৈরি করে দেবেন সেই ঔষধ!

মহাজজ্ঞের ভস্ম একটা কৌটায় করে রেখে দিতে হবে। সেটিকেই রোজ গায়ে মাখলেই করোনা সহ কোনও রোগই তার কাছে ঘেঁষতে পারবেনা। আর এই যজ্ঞ করলে পরিবেশ দূষণমুক্ত হয়ে যাবে।

স্থানীয়দের মতে পরিবেশ দূষণমুক্ত নয়, তার যজ্ঞের কালো ধোঁয়ায় চারিপাশে ঢেকে যাচ্ছে, করোনার পাশাপাশি এই আতঙ্ক আমাদের ঘিরে ধরছে…

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here