বিক্ষোভ দেখাতে ট্রেনের ২৫০০০ ভোল্টেজ তার ছিঁড়তে গিয়ে মৃত এক যুবক!

0
60025

NRC এর বিরোধিতায় মেতে উঠেছে গোটা দেশ। একের পর এক ষ্টেশন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। যাত্রীদের ট্রেন থেকে নামিয়ে দিয়ে পুরো ট্রেন ভাংচুর করে তাতে আগুন লাগিয়ে দিচ্ছে বিক্ষোভকারীরা।

See more

আজ সকাল অবধি প্রায় ৫০টীর ওপরে স্টেশনে ট্রেন ভাংচুর করে তাতে আগুন লাঘিয়ে দেওয়া হয়। বাদ যায়নি হাজারদুয়ারি এক্সপ্রেস ও। বর্তমানে কার্যত রেলে করে ভ্রমন করতেও মানুষের মনে আতঙ্ক সৃষ্টি হচ্ছে। প্রানের ভয়ে ট্রেনে চড়তে ভয় পাচ্ছেন একাংশ!

ভেঙে ফেলা হচ্ছে স্টেশনের আসবাবপত্র এমনকি ট্রেনের লাইন পর্যন্ত উপড়ে ফেলা হচ্ছে। এরকম দৃশ্য দেখে স্তব্ধ গোটা বাংলা। আতঙ্কে ভুগছে সাধারণ মানুষ। চারিদিকে একের পর এক বন্ধ হচ্ছে লোকাল এবং এক্সপ্রেস ট্রেন।

ষ্টেশনে ট্রেনের আগুন নেভাতে দমকল এর লোকজন এলে তাদের ও গাড়ি থেকে নামিয়ে দমকলের গাড়ীতেও আগুন লাগিয়ে দেওয়া হয়।

আরেকদিকে গতকাল মুর্শিদাবাদের কৃষ্ণপুর স্টেশনে পরপর পাঁচটি ট্রেনে আগুন ধরিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। এই ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয় একটি সংবাদ মাধ্যম অনুযায়ী, নাগরিকতা সংশোধন আইনের বিরোধিতায় একদল মানুষ নেমে স্টেশন আর ট্রেনে ভাঙচুর চালিয়েছে। আর তাঁদের মধ্যে একজন ক্যাবের প্রতিবাদে ট্রেনের উপরে উঠে ট্রেনের হাই ভোল্টেজ লাইন ছিঁড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা গেছে।। স্থানীয় সুত্র অনুযায়ী এই খবর আমরা পেয়েছি। আর মৃত ব্যাক্তির নামও জানা যায়নি।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here