নিজদের লোককে ভারতীয় এজেন্ট সাজিয়ে ওয়েব পোর্টাল এ ভুল তথ্য শেয়ার পাকিস্তানের

0
513

যখনই সুযোগ পায় পাকিস্তান ভারতের সাথে লেগে থাকার জন্যে উঠে পড়ে লাগে, কিন্তু বর্তমানে আর কোনও সুযোগ না পেয়ে নিজেদের লোক কেই ভারতীয় এজেন্ট বলে গ্রেপ্তারের ভুল খবর এদিন ছড়িয়ে পরে পাকিস্থানি ওয়েবসাইট গুলিতে। সেই খবরের সত্যতা কি?

See more

পাকিস্থানের বড় একটি ওয়েবসাইট TheNews.com.Pk ওয়েবসাইটে এদিন পোস্ট করা হয় যে ” ভারতীয় এজন্ট সন্দেহে এরেস্ট করা হয়েছে এক লোক কে’ আবার তারাই ঐ পোস্ট এ লেখে যে সেই মানুষটির কাছে পাকিস্থানি ও আফগানিস্থান ের পাসপোর্ট পাওয়া গিয়েছে। কিন্তু যদি লোকটি ভারতিয় হত তাত কাছে কি ভারতের কোনও পাসপোর্ট থাকতো না?

ঐ সংবাদমাধ্যম আবার দাবি করে ঐ লোক নেকি এই বছরে ৫বার ভারতে আসে। তাই পাকিস্থানি সেনা তাকে ভারতের এজেন্ট ভেবে সন্দেহ করছে। তাহলে ওদের মতানুসারে কোনও পাকিস্থানি যদি একাধিক বার ভারতে আসে তাহলেই তারা ভারতের এজেন্ট হয়ে যায়?

সেই লোক নেকি দেশের সুরক্ষা ব্যাবস্থা সম্পর্কে দেশের মানুষ কে উসকে দিচ্ছে, তাই তাকে আরও বেশি করে ভারতের এজেন্ট বলে মনে করা হয়েছে।

তাহলে এভাবে একজন লোক কে উপজুক্ত প্রমানের ভিত্তি ছাড়াই এরেস্ট করে তাকে আবার ভারতীয় এজেন্ট বলে চালানোর এই খবরের তীব্র নিন্দা জানাই। নীচে সেই পাকিস্তানের নিউজ পোর্টালের লিঙ্ক দেওয়া হল।

https://www.thenews.com.pk/print/521142-indian-agent-arrested-from-torkham
আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here