দুপুর ঠাকুরপো সিজন ৩ কাঁপাতে আসছেন এই হট নায়িকা।

0
1506

বাংলা অনলাইন স্ত্রিমিং সাইট গুলোর মধ্যে অন্যতম হইচই। তার বিভিন্ন অয়েবসিরিজ গুলো বাংলা সহ হিন্দি ভাষায় ও প্রচারিত হয়। যেখানে এখন অবধি ৪০+ গল্পের ওপর বিভিন্ন ওয়েবসিরিজ চলছে। তার মধ্যে দুপুর ঠাকুরপো একটি বহুল সাড়া ফেলে দেওয়া ওয়েবসিরিজ। যা হিন্দি বাংলা সমস্ত ভাষায় সমস্ত লোকেদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে।।

See more

সিজন ১,সিজন ২ এ স্বস্তিকা ও মোনালিসার এর পর সিজন ৩ এ আস্তে চলেছেন এই নায়িকা।

সিজন ৩ এ কাকে নায়িকা করা হবে এই নিয়ে অনেক চিন্তাভাবনার পরে ঠিক করা হয় এই সিজন ৩ এ আস্তে চলেছেন হিন্দি ওয়েবসিরিজ খ্যাত অভিনেত্রী ফ্লোরা সাইনিকে। গন্দি বাত ২, মেইড ইন ইন্ডিয়ার মতো ওয়েবসিরিজে দেখা গিয়েছে ৪০ বছরের অভিনেত্রীকে।

পাড়ার সুন্দরী বৌদির দিকে কমবয়সী ছেলেদের টান চিরনবীন। সুন্দরী, মোহময়ী বৌদিকে নিয়ে ঠাকুরপোদের কাণ্ডকারখানাই হিট করেছে দুপুর ঠাকুরপো ওয়েবসিরিজকে। প্রথম পর্বে উমা বৌদির চরিত্রে আগুন ধরিয়ে দিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দ্বিতীয় পর্বে আবার ঝুমা বৌদি হন ভোজপুরী বম্বশেল বঙ্গকন্যা মোনালিসা। তৃতীয় পর্বে পুলওয়া বৌদির চরিত্রে অভিনয় করতে চলেছেন ফ্লোরা সাইনি।

বিভিন্ন হিন্দি অয়েবসিরিজে অনেক সাহসী চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী, এবার বাংলায় তিনি কততা প্রভাব ফেলবেন সেটাই দেখবার।

সম্প্রতি ইউটিউবে ‘দুপুর ঠাকুরপো’ সিজন ৩-এর টিজার প্রকাশ করে হইচই। তৃতীয় পর্বে ঠাকুরপোদের চরিত্র অভিনয় করছেন জোজো, পলাশ চতুর্বেদী, অনিরুদ্ধ গুপ্ত, ঋত্বিক মুখোপাধ্যায়, সর্বোজয় দে, অয়ন ভট্টাচার্য, সৌম্য ভট্টাচার্য, জয়প্রকাশ পাল ও অভিজিত্ গুহ। গ্রামে সিধাসাধা মেয়ে পুলওয়াকে নিয়ে ঠাকুরপোদের কীর্তিকলাপ দেখা যাবে তৃতীয় পর্বে। এর সঙ্গে যোগ হবে বিধবা বাড়ির মালিক চপলার চাপল্য। ওয়েবসিরিজটি পরিচালনা করেছেন শুভ প্রামাণিক। সংগীতের দায়িত্বে অম্লান চক্রবর্তী।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here