দুটি সন্তান হওয়ার পর স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত স্বামীর!!

0
1213

বিয়ের পর দু’টি সন্তান হওয়া সত্ত্বেও নিজের স্ত্রীকে তার সাবেক প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন স্বামী। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার মহেশ (নাম পরিবর্তিত) এর সঙ্গে সাত বছর আগে বিয়ে হয় ফ্যাশান ডিজাইনার সঙ্গীতার (নাম পরিবর্তিত)। দুটি সন্তান রয়েছে ওই দম্পতির। তবে কয়েক বছর আগে সঙ্গীতা জানতে পারেন, তার প্রাক্তন প্রেমিক এখনও পর্যন্ত কাউকে বিয়ে করেননি। বাবার আদেশে মহেশকে বিয়ে করার পরেও ওই প্রেমিক যুগলের ভালবাসা এখনও পর্যন্ত অটুট।

See more

এই ঘটনা জানাজানি হওয়ার পর প্রায়ই অশান্তি লেগে থাকত মহেশ এবং সঙ্গীতার। অবশেষে তার প্রেমিকের কাছে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় সঙ্গীতা। অন্যদিকে স্ত্রীর এই ইচ্ছাকে মর্যাদা দিতে কোর্টের দ্বারস্থ হন মহেশ। সন্তানদের কথা ভেবে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয় ওই দম্পতি। তবে কোর্টে হাজির হওয়ার পর তাদের কাউন্সেলিং করা হয়। সেখানেও নিজের সিদ্ধান্তে অনড় থাকে ওই স্বামী। তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে নতুন জীবন শুরু করার জন্য উদ্যোগী হয় সঙ্গীতা।

তাদের কাউন্সিলর জানিয়েছেন, দু-পক্ষের সম্মতি থাকায় এক্ষেত্রে মিউচুয়াল ডিভোর্স করাতে পারে আদালত। পরবর্তী শুনানির দিন সম্ভবত বিবাহবিচ্ছেদ সম্পন্ন হবে ওই দম্পতির। তবে সন্তানদের যখন ইচ্ছে সঙ্গীতা দেখতে আসতে পারেন বলে জানিয়েছেন মহেশ। যে ঘটনায় তোলপাড় শুরু হয়েছে ভারতে। এই দম্পতির এই গল্প সিনেমাকেও হার মানায়। অনেকেই বিষয়টি ইতিবাচক ভাবে নিলেও অনেকেই ঐ স্ত্রী সঙ্গীতার কড়া সমালোচনা করেন।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here