আজকের রাশিফল শনিবার ১১ জানুয়ারি ২০২০

0
3641

মেষ: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।সংসারে লোকের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি।

See more

বৃষ : স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।

মিথুন : ব্যবসার দিকে খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে।

কর্কট : কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসার দিকে ভাল কোনও সংবাদ।

সিংহ : অন্যায় আচরণ হবার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা ।

কন্যা : শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাবার সম্ভাবনা।

তুলা রাশি:আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে।

বৃশ্চিক রাশি:কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন।

ধনু রাশি:স্বাস্হ্য ভালোই থাকবে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে।

মকর রাশি:আপনার স্বামী বা স্ত্রীর বিশ্বস্ত হৃদয় এবং সাহসী মেজাজ খুশি দিতে পারে। যদিও কেউ কাউকে তাদের ঋণ দেওয়ার বা দেওয়ার বিষয়ে পছন্দ করেন না।

কুম্ভ রাশি:যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে।

মীন রাশি: স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল নিজেকে বিশ্বাস করা।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here