আজকের রাশিফল,রবিবার, ২৯শে ডিসেম্বর…

0
4550

মেষ: এই সময়ে আপনার চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। কিন্তু বাইরের কোনও লোকের জন্য আজ আপনার খরচও বৃদ্ধির সম্ভবনা আছে।

See more

বৃষ : অযথা কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। আজ আপনার কাজের চেষ্টা বিফলে যাবে।

মিথুন: অহঙ্কার এই সময় যত কম করবেন ততই লাভ। মাথার ব্যাধি বাড়বে। কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য অত্যন্ত শুভ যোগাযোগ আসছে।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা বেশি।

সিংহ : জলপথে ভ্রমণ না করাই আপনার জন্য ভাল। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতার স্বাস্থ্য এখন ভালোই যাবে।

কন্যা : জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন।কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা।

তুলা : সন্তান সাফল্য লাগে করায় আপনার আনন্দ বাড়বে। রোমান্স ও বিনোদন এখন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ভালো ব্যবহারের সাহায্যে কাজ আদায় করা সহজ হবে।

বৃশ্চিক : প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন, এটি ভালোই হবে। শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে।আজ নিজের বাকপটুতায় সাহায্যে কর্মে সফল হবেন।

ধনু- সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। প্রোয়োজনে কাছের কারও সঙ্গে এ বিষয়ে আলোচনা করে নিন।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন।

মীন- প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here