আজকের রাশিফল,বুধবার,১৮ই ডিসেম্বর…

0
3931

মেষ: আপনার তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তা ব্যবহার করুন। কোন কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে।

See more

বৃষ : অযথা কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। আজ আপনার কাজের চেষ্টা বিফলে যাবে।

মিথুন: অহঙ্কার এই সময় যত কম করবেন ততই লাভ। মাথার ব্যাধি বাড়বে। কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য অত্যন্ত শুভ যোগাযোগ আসছে।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা বেশি।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার আজ দুর্ঘটনার আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে হবে। কোনো প্রকার ঝামেলায় না জড়িয়ে এড়িয়ে যান।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ দোকানদারি ব্যবসায় ভালো আয় রোজগার এর সম্ভাবনা। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে গোপন শত্রুর কারণে সমস্যায় পড়তে হতে পারে। কর্মস্থলে সহকর্মীর সাথে ছোট খাটো ঝামেলা হতে পারে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। সকালের দিকে পরীক্ষার্থীরা সফল হবেন। সন্তানের সাফল্যের জন্য আনন্দ বৃদ্ধি পাবে।

ধনু : কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here