আরো পড়ুন

আরো পড়ুন

আপনি যখন সুইগির মতো অ্যাপগুলিতে আপনার পছন্দের খাবারের জন্য অর্ডার রাখবেন তখন আপনি কী আশা করবেন? আপনার খাবার সময়মতো আসে এবং আপনি এটির প্রতিটি কামড় উপভোগ করতে পারেন। কখনও এটা ভেবেছিলেন? খাবার ডেলিভারিএ র জন্যে আপনি সুইগি তে কমপ্লান করবেন আর সেটা দেখে ডেলিভারি বয় এসে আপনাকে মারধোর করবে?





চেন্নাই এর ডেলিভারি বয়, দেরিতে ডেলিভারি দের জন্যে যেসব গ্রাহক রা কমপ্লান করেন তাদের কে খাবার ডেলিভারি এর পরে টাকা নিয়ে নেয়, তারপর নিজের আসল রুপে ফিরে আসে। কমপ্লান করার জন্যে সেই গ্রাহক কে মারধোর করে সেই ডেলিভারি বয়।

ঘটনাটী ঘটে যখন আর বালাজি নামে ঐ ব্যাক্রি রবিবার রাতে ৮টায় সুইগি থেকে খাবার ডেলিভারি করান। ডেলিভারি বয় রাজেশ খান্না ১ ঘন্টা দেরি করে খাবার নিয়ে আসে। তাকে গ্রাহক প্রথমে বলে কেন দেরি হল? এবং ডেলিভারি বয় পরে দেখে উক্ত গ্রাহক সুইগি তে রিপোর্ট ও করেছে ডেলিভারির দেরির জন্যে। ডেলিভারি বয় প্রথমে খাবার ডেলিভারি করে এবং টাকা সংগ্রহ করে। তারপর গ্রাহক এর সাথে বচসায় জড়ীয়ে পড়ে,পরে পরিস্থিতি আরও খারাপ হয় এবং ডেলিভারি বয় গ্রাহক কে মারধোর করে।

পরে জানা যায় গ্রাহক অর্ডার এর সময়ে নির্দিষ্ট কোনও লোকেশন দেননি। তাকে ফোন করে অনেক খুঁজে ডেলিভার করতে হয়েছে। তার পরেও গ্রাহক সুইগি তে রিপোর্ট করেন। ডেলিভারি বয় পরে আরও ২/৩ জন ডেলিভারি বয়কে ডাকে। তারাও এসে প্রথমজনের সাথ দেয়।

এর পরে ঐ গ্রাহক নিকটবর্তী পুলিশ ষ্টেশনে কমপ্লান করেন যে ঐ বচসার সময় তার সোনার চেন হারিয়ে যায়। এবং এর জন্যে তিনি সেই ডেলিভারি বয় দেরকেই দায়ি করেন। পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে এবং সতর্ক করে ছেড়ে দেয়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here