আরো পড়ুন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি আ’বাসিক হো’টেল থেকে এক বস্তা ক’নড’ম উদ্ধা’র করা হয়েছে।

আরো পড়ুন

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকার ‘মীম আবাসিক বোর্ডিং’ থেকে এসব ক’ন’ড’ম ও ই’য়া’বা উ’দ্ধার করে র‌্যাব-১১ এর সদস্যরা। এ ঘট’নায় দুইজনকে আ’টক করা হয়েছে।

অভি’যানে নেতৃত্ব দেয়া র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মীম আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে দেহ ব্য’বসার সাথে জড়িত থাকার কারণে নীলফামারী জেলার রামগঞ্জের আব্দুল মতিনের ছেলে মো. রুস্তম (২৬) এবং বজলু মিয়ার ছেলে আলাল উদ্দিনকে আ’টক করা হয়।

তিনি জানান, হো’টেলটিতে দুইটি সু’রঙ্গ পাওয়া গেছে। এই সু’রঙ্গগুলো বিভিন্ন অ’বৈধ মা’দক দ্র’ব্য লুকানো ও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে পালানোর কাজে ব্যবহার করা হতো বলে জানিয়েছে আ’টক’কৃত’রা। আট’ককৃতদের বি’রুদ্ধে আ’ইনি ব্য’বস্থা নেয়া হবে।

উল্লেখ্য, উপজেলার পিরোজপুরে তাজু মোল্লার মালিকানাধীন মোল্লা প্লাজায় মীম আবাসিক বোর্ডিং নামে মিনি আবাসিক হোটেল গড়ে উঠে। দীর্ঘদিন ধরে স্থানীয়দের অভি’যোগ ছিল মীম আ’বাসিক বোর্ডিংয়ে অসা’মাজিক কার্য’কলাপ হচ্ছে। এই বোডিং বন্ধে পূর্বে কয়েক দফা অ’ভিযা’ন চালায় পুলিশ।

সূত্রমতে এর আগেও হোটে’লটিতে দে’হ ব্য’বসা চলে এমন অভি’যোগের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ অ’ভিযান চালিয়ে নারী ও খদ্দে’রসহ ৪ জনকে আ’টক করে। বেশ কিছুদিন বন্ধ থাকার পর পুনরায় সেখানে শুরু হয় অনৈ’তিক কার্য’কলাপ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here