আরো পড়ুন

ঝাঁ চকচকে বিউটি পার্লার। নাম ‘দ্য থাই রিট্রিট’। সেখানে পার্লারের কাজকর্মের আড়ালে চলছিল দেহ ব্যবসা! গোপন সূত্রে খবর পায় ভারতের কলকাতা পুলিশ। 

আরো পড়ুন

গত মঙ্গলবার রাতে সেখানে হানা দেয় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং শাখার কর্মীরা। অভিযানে থাইল্যান্ডের দু্যেই তরুণীসহ গ্রেপ্তার করা হয় আটজনকে। তাদের আজ আলিপুর আদালতে তোলার কথা।

শপিংমল থেকে শুরু করে কলকাতার নানা অভিজাত এলাকায় বিউটি পার্লারের রমরমা ব্যবসা। থাইল্যান্ডের ম্যাসাজ ও অন্যান্য থেরাপি তুলে আনা হয়েছে কলকাতায়। এমনই সব বিজ্ঞাপন দেয় এইসব বিউটি পার্লারগুলোভ

জানা গেছে, এই পার্লারগুলোতে কাজের জন্য থাইল্যান্ড থেকেই আনা হচ্ছে তরুণীদের। অনেকগুলোতে আবার আছে নেপালি তরুণীরা। এতদূর পর্যন্ত ঠিকই ছিল। 

তবে অভিযোগ রয়েছে, ওইসব বিউটি পার্লারের বেশিরভাগেই দেহ ব্যবসা চলে। সেই সূত্রে কলকাতা পুলিশ নজর রাখতে শুরু করেছে পার্লারগুলোতে। আর তাতেই ধরা পড়েছে ওই আটজন।

৫৬ শরৎ বোস রোড, কলকাতার অভিজাত এলাকা। সেখানেই বেশ কিছুদিন ধরে চলছে ‘দ্য থাই রিট্রিট’ নামে স্পা ও ম্যাসাজ পার্লারটি। নানা সোর্স মারফত কলকাতা পুলিশের গোয়েন্দারা খবর পান, সেখানে পার্লারের নামে চলছে দেহ ব্যবসা। গত রাতে সেখানে হানা দেয় পুলিশ। 

হাতেনাতে গ্রেপ্তার করা হয় থাইল্যান্ডের তরণীসহ আরেক যৌন কর্মীকে। তার মধ্যে দু’জন দুই কাস্টমারের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছিল বলে দাবি পুলিশের। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ওই স্পায়ের ম্যানেজার, ডেপুটি ম্যানেজার সহ এক দালালকেও। আটকদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২৪ হাজার দু’শ টাকা। এই চক্রে আরো কেউ জড়িত আছে কিনা আটকদের জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করছে পুলিশ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here