আরো পড়ুন

গতকাল দুপুরে খুঁজে পাওয়া গেছে ল্যান্ডার বিক্রম কে। তার পড়ে থেকেই পাকিস্থানের নেতা মন্ত্রীদেরকে আর সোশ্যাল মিডিয়ায় খুঁজে পাওয়া যাচ্ছে না। কোথায় গেল পাকিস্থানের সেই মন্ত্রীরা?

আরো পড়ুন

ল্যান্ডার বিক্রম হারিয়ে যাওয়ার পরে সেই খবর পেয়ে সবচেয়ে বেশি খুশি হয়েছিল যদি কোন দেশ সেটি ছিল পাকিস্তান।যার পরে ফাওয়াদ চৌধুরী  ইসরো এবং ভারতের বিজ্ঞানীদের সম্বন্ধে অনেক কটূক্তি সম্পন্ন টুইট করেছিলেন। । ফাওয়াদ চৌধুরী বিক্রম নিখোঁজ হওয়ার পরে ট্যুইট করেছিলেন – প্রিয় “Endia” – যে  কাজটা পারো না সেটা করতে যাও কেন। পাকিস্তানের এই মন্ত্রী ইন্ডিয়াতে I এর জায়গায় E ব্যবহার করেছিলেন।



একটি দেশের মন্ত্রী হয়ে তিনি কেন অন্যদেশের এত বড় গবেষণা কে খিল্লি করবেন তা নিয়ে উঠেছে প্রশ্ন। তিনি সেদিন ঐ টূইট করার পড়ে ভারতীয় দের থেকে অনেক রি টুইট পেয়েছেন, তারপর গতকাল বিক্রম কে খুঁজে পাওয়ার পড়ে থেকে তিনি কার্যত গর্তে মুখ লুকিয়েছেন।

তিনি আরেক টূইটে ভারতকে নিয়ে বলেন। বিক্রম চাঁদের জায়গায় মুম্বাই এ ল্যান্ড করে ফেলেছে।

তিনি আরও লিখেছেন ভাই, আমরা বলেছিলাম যে এই অকর্মন্যদের উপর 900 কোটি টাকা লাগাও? এখন ধৈর্য ধরুন এবং ঘুমানোর চেষ্টা করুন। #Indiafaailed।

তাছাড়া, কেউ কেউ পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর কাছে জিজ্ঞাসা করেন যে ভারত তো চাঁদে পৌঁছেছে, কিন্তু পাকিস্তান কোথায় পৌছালো?

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here