আরো পড়ুন

ভারত পাকিস্থান যে একই ভারতবর্ষের অংশ তা আজকাল এই দুই দেশের অভ্যন্তরীণ কোনও ব্যাপারেই লক্ষ্য হয়না। কিছু হলেই দুই দেশের মধ্যে লেগে যায় দাঙ্গা, রোজ বর্ডারে হাজার হাজার ২ দেশের জয়ওয়ান দেশের জন্যে প্রান দিচ্ছেন।শেষ নিশ্বাস দিয়ে লড়ে বীরের মৃত্যুবরণ করছেন, তাতেও ২ দেশের মধ্যে সম্পর্কের কোনও সুরাহা হচ্ছে না।

আরো পড়ুন

এর মধ্যে এি আগুন কে উসকে দিল পাকিস্থানের এক গায়িকা। পাকিস্তানি অভিনেত্রী ও গায়ক রবি পিরজাদা কাশ্মীর ইস্যুতে ভারত ও প্রধানমন্ত্রী মোদীকে এর সাথে সাপের ভয় দেখানোর চেষ্টা করেছেন। পাকিস্তানি অভিনেত্রী রাবি পীরজাদা টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন, কুমির এবং সাপ নিয়ে আক্রমণ করার হুমকি দিয়েছেন।

৩৭০ ধারা উঠে যাবার পরে থেকে পাকিস্থানের সাথে ভারতের সম্পর্কের অনেক অবনতি হচ্ছে। দুই দেশ পরপর পরমাণু শক্তি বৃদ্ধি করে যাচ্ছে। আবার এর মধ্যে ভারতের এপাচে যুদ্ধ হেলিকপ্টার যা কি না বিশ্বের দ্বিতীয় শক্তিশালী যুদ্ধ হেলিকপ্টার ভারতের খাতায় এসেছে। যা দেখে পাকিস্থান নড়ে চড়ে বসেছে। এর মধেই পাকিস্থানি গায়িকার এই বেফাস মন্তব্য এই সম্পর্কের কাটা ঘায়ে আরও নুনের ছেটা দিল।

আসলে, পাকিস্তানি অভিনেত্রী রাবি পিরজাদা টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে রবি পীরজাদাকে অনেক সাপ এবং কুমিরের মধ্যে দেখা যাচ্ছে। ভিডিওতে রাবিকে সাপ নিয়ে খেলতে দেখা গেছে। এর সাথে, রাবি পীরজাদা ভিডিওতে ধামকি দিচ্ছেন – একটি কাশ্মীরি মেয়ে তার সাপ নিয়ে প্রস্তুত। এই সাপগুলি মোদীকে উপহার দেওয়ার জন্য। এখন মরার জন্য প্রস্তুত হয়ে যায়। এর পরে, রবি পিরজাদা কাশ্মীরের ইস্যুতে একটি গান করেন।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here