আরো পড়ুন

বন্দুক হাতে করে দোকানে ডাকাতি করতে ঢুকছিল নতুন এক ডাকাত।
কিন্তু ফেরার সময় তার প্যান্ট খুলে যাবার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরো পড়ুন

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে একটি ডাকাত দোকানে ঢুকেই বন্দুক দেখিয়ে ক্যাশিয়ার কে ভয় দেখাতে শুরু করে সে। কিছুক্ষন পরে সে যখন পালিয়ে যেতে চায় তখুনি ঘটে সেই হাস্যকর কান্ড।
তাড়াতাড়ি পালানোর চক্করে তার পরনের প্যান্ট খুলে যায়, কোনোরকমে সামলে নিয়ে সে সেখানে থেকে চম্পট দেয়।

আজব, মজাদার এই ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় রবিবার বিকেল ৫.‌৩০ মিনিট নাগাদ আমেরিকার কোলোর‌্যাডো অরোরা শহরের একটি ই–সিগারেটের দোকানে । দোকানের যে সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে অরোরা পুলিস দপ্তর তাতে দেখা যাচ্ছে, লুঠের উদ্দেশ্যে বন্দুক হাতে দোকানে ঢোকে নীল জ্যাকেট, লাল টুপি এবং সানগ্লাস পরিহিত এক দুষ্কৃতী ।

মহিলা ভয় পেয়ে সরে যান । এই সময়ই আচমকা ক্যাশ কাউন্টারের ভিতরে পড়ে যায় বন্দুক । সেটা কুড়োতে যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয় দুষ্কৃতী । এরপরই বেগতিক দেখে দোকান থেকে চম্পট দেয় সে । কিন্তু পালানোর সময় দোকানের মূল দরজার কাছেই তার প্যান্ট খুলে পড়ে যায় ।

ফুটেজে দেখা যাচ্ছে, কোনওমতে প্যান্ট তুলতে তুলতেই দৌড়চ্ছে দুষ্কৃতী । ইতিমধ্যেই এই ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । সাধারণ নেটিজেনরা হাসাহাসি করলেও দোকান মালিক ক্রিস বারগেস দ্রুত ওই ডাকাতকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন । কোলোর‌্যাডো পুলিস জানিয়েছে, ফুটেজ দেখে দুষ্কৃতীর খোঁজ চলছে ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here