অনুষ্কাকে বিয়ে করার আগে বিরাট কোহলির যাদের সাথে সম্পর্ক ছিল

0
2157

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির বিতর্ক পিছু ছাড়ে না । বিরাট কোহলি বর্তমানে অনুষ্কা শর্মার সঙ্গে বিবাহ জীবন সুখের সঙ্গেই অতিবাহিত করছেন । কিন্তু বিয়ের আগে ভারতীয় অধিনায়ক-এর কয়েকটা গার্লফ্রেন্ডও জীবনে এসেছে জানেন কি… একটি নয়, দুটি নয়, পুরো পাঁচ, পাঁচ জন গার্লফ্রেন্ড বিরাট কোহলির জীবনে এসেছেন ।

২০০৯ সালে বিরাট কোহলি কানাড়া অভিনেত্রীকে ডেট করেন । এই কানাড়া সুন্দরী অভিনেত্রীর নাম সঞ্জনা । দু’জনকেই বহু পার্টিতে একসঙ্গে উপস্থিত থাকতে দেখা গেছে । দুজনেই একে অপরের খুব কাছাকাছি ছিলেন । কিন্তু কয়েক বছর পর সঞ্জনা একটি সাক্ষাৎকারে বলেন, বিরাট কোহলি শুধুমাত্র আমার প্রিয় বন্ধু । কিন্তু বাস্তবে সকলেই তাদের সম্পর্কের কথা বিলক্ষণ জানেন ।

২০১২ থেকে ২০১৩-এর মধ্যে তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে নিয়ে খবরের কাগজে কম কালি খরচ হয়নি । একটি বিজ্ঞাপনের শুটিং-এর সময় তারা দুজনে একে অপরের খুব কাছাকাছি চলে আসেন । কিন্তু তাদেরকে সম্পর্কের কথা জিজ্ঞেস করলে সাংবাদিকদের বলেন এ বিষয়ে যেন আর কথা না বলা হয় । এরপর দুজনেই তাদের সম্পর্কের কথা প্রায় চেপেই যান ।

একে অপরকে খুব একটা চিনতেন না । কিন্তু সাধারণ বন্ধু হিসেবেই প্রথমে তাদের সম্পর্কটি গড়াই । তারপর তারা সকলকে ফাঁকি দিয়ে চুপিচুপি দেখাও করতেন । একদিন হঠাৎ করে দুজনের সম্পর্কের মধ্যে বিচ্ছেদের খবর আসে । তাদের বক্তব্য ছিল, ব্যস্ত শিডিউলের কারণে একে অপরকে সময় দিতে পারছেন না তারা ।



বিরাট কোহলি মডেল ও অভিনেত্রী ইসাবেলে লেইটেকেও ডেট করেছিলেন । ২০১৪ সালে ইসাবেলে নিজেই স্বীকার করেছিলেন বিরাট কোহলির সঙ্গে তার সম্পর্কের কথা । দুজনের মাঝে প্রায় দুই বছর যাবত সম্পর্ক ছিল । তারপর দুজনেই আলাদা হয়ে যান ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here